এমাজন প্রাইম ভিডিওতে বিজ্ঞাপন না দেখতে চাইলে খরচ করতে হবে প্রায় ৩ ডলার
টেকটক বাংলাদেশ ডেস্ক : ২৯ জানুয়ারী থেকে এমাজন প্রাইম ভিডিওতে চলচ্চিত্র এবং টিভি শোতে সীমিত বিজ্ঞাপন দেখানো হবে। যারা বিজ্ঞাপন মুক্ত অভিজ্ঞতা উপভোগ করতে চান তাদের খরচ করতে হবে ২ দশমিক ৯৯ ডলার।
গত বছরের সেপ্টেম্বরে পরিকল্পিত পরিবর্তন সম্পর্কে জানানোর পর ডিসেম্বরে গ্রাহকদের কাছে একটি ইমেলের মাধ্যমে বাস্তবায়নের তারিখ ঘোষণা করা হয়েছিল।
বার্তায় লেখা হয় এমন -
আমরা আজ আপনার প্রাইম ভিডিওর অভিজ্ঞতায় আসন্ন পরিবর্তন সম্পর্কে আপনাকে লিখছি। জানুয়ারী ২৯ থেকে প্রাইম ভিডিও চলচ্চিত্র এবং টিভি শোতে সীমিত বিজ্ঞাপন অন্তর্ভুক্ত থাকবে। এটি আমাদের আকর্ষনীয় বিষয়বস্তুতে বিনিয়োগ চালিয়ে যেতে এবং দীর্ঘ সময়ের জন্য সেই বিনিয়োগকে বাড়ানোর অনুমতি দেবে। আমরা লিনিয়ার টিভি এবং অন্যান্য স্ট্রিমিং টিভি প্রদানকারীর তুলনায় অর্থপূর্ণভাবে কম বিজ্ঞাপন দেওয়ার লক্ষ্য রাখি।
আপনি যদি বিজ্ঞাপন-মুক্ত অভিজ্ঞতা বজায় রাখতে চান তবে আপনাকে প্রতি মাসে অতিরিক্ত ২ দশমিক ৯৯ ডলার খরচ করতে হবে।
স্বাভাবিকভাবে গ্রাহকরা বিজ্ঞাপনে প্রভাবিত হয় না এবং কেউ কেউ তাদের সদস্যতা বাতিল করছে।
কেউ বিজ্ঞাপন পছন্দ করে না, তবে স্ট্রিমিং ভিডিও কোম্পানিগুলি কেবল গ্রাহকদের কাছ থেকে ব্যবসা জেতার জন্য তাদের সামগ্রী বিক্রি করার পরে লাভে রূপান্তরের জন্য লড়াই করছে এবং অ্যামাজনও এর ব্যতিক্রম নয়, নিজের পক্ষে এমনটা জানালো অ্যামাজন ।